সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৫৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল নগরীতে বৃদ্ধকে হত্যার ঘটনায় ৩০ জনের বিরুদ্ধে মামলা

বরিশাল নগরীতে বৃদ্ধকে হত্যার ঘটনায় ৩০ জনের বিরুদ্ধে মামলা

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল নগরীর ২৩ নম্বর ওয়ার্ড দরগাহ বাড়ির পোল এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে দুলাল সিকদার (৫৫) নিহত হওয়ার ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতেই ৩০ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন নিহতের স্ত্রী। এর মধ্যে ২২ জন নামধারী ও ৭/৮ জনকে অজ্ঞাত নামা আসমি করা হয়। হত্যা ঘটনার পর পরই পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছিলো। গতকাল আটক ৩ জনকে আদালতে প্রেরন করলে মেট্রোপলিটন মেজিস্ট্রেট আদালাতের বিচারক আনিসুর রহমান তাদেরকে কারাগারে প্রেরনের নির্দেশ দেন।

সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার (২২ নভেম্বর) সন্ধ্যার দিকে বরিশাল নগরীর সাগরদী দরগাহ বাড়ি এলাকায় দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে দুলাল সিকদার মারা যায়। নিহত বৃদ্ধ দুলাল সিকদার ওই এলাকারই বাসিন্দা। স্থানীয় সূত্র জানিয়েছে- সংঘর্ষের ঘটনায় আহত লাবু হাওলাদারের ভাগিনা সাব্বির বাসার সামনে রোডে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিল। ওই সময় তাকে গতি কমিয়ে চালানোর পরামর্শ দেয় নিহত দুলাল সিকদারের ছেলে রাকিব। এনিয়ে বাকবিতন্ডার একপর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা থেকে মারামারি হয়। এই বিষয়টি শুনতে পেয়ে আ’লীগ নেতা লাবু হাওলাদার সেখানে ছুটে গেলে প্রতিপক্ষরা তাকে কুপিয়ে জখম করে।

তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শেবাচিমে প্রেরণের পরে দুটি গ্রুপে ফের সংঘর্ষে জড়িয়ে পড়ে। একপর্যায়ে লাবুর স্বজনেরা দুলাল সিকদারকে মারধর করলে তিনিসহ তার স্ত্রীও অসুস্থ হয়ে পড়েন। পরবর্তীতে তাদরে উদ্ধার করে শেবাচিমে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক পরীক্ষা করে দুলালকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মোশারেফ হোসেনসহ উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছিলেন। ঘটনার রাতেই ৩ জনকে আটক করেছিলো পুলিশ। আটককৃতরা হলো- মামলার ১৭ নম্বর আসামি বাচ্চু, ২২ নম্বর আসামি এনায়েত ও ১০ নম্বর আসামি টিটু। বৃহস্পতিবার তাদেরকে আদালতে প্রেরন করলে আদালত জেল-হাজতে পাঠানোর নির্দেশ দেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net